বরিশাল হাসপাতালের ডক্টরস হোস্টেল থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক

প্রকাশিত: 7:30 PM, October 17, 2019

দৈনিক জাগ্রত বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট : বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের এফ.এম নূর-উর-রফী ডক্টরস হোস্টেলে অভিযান চালিয়ে ইয়াবাসহ রিফাতুল ইসলাম খান রন্টি নামে এক মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বেলা সাড়ে ১১টা থেকে প্রায় ২ ঘণ্টাব্যাপী হাসপাতাল প্রশাসন ও পুলিশ প্রশাসন যৌথভাবে এ অভিযান চালায়। এ সময় ৫২০ পিস ইয়াবাসহ রন্টিকে আটক করা হয়।

হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন বলেন, আমাদের সীমানা প্রাচীর অতটা নিরাপদ নয়। এজন্য পাশের এলাকা আলেকান্দা থেকে মাদকসেবীরা এসে ছাত্রদের ভয় ভীতি দেখিয়ে হোস্টেলে মাদক গ্রহণ করে।

আটক রন্টি নগরের দক্ষিণ আলেকান্দার ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তার নামে কোতোয়ালি মডেল থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সম্প্রতি তার স্ত্রী আসমা আক্তার রুবিনাকেও আড়াই হাজার পিস ইয়াবাসহ নগরীর গোরস্থান রোড এলাকা থেকে আটক করা হয়। মাদক মামলায় তিনি বর্তমানে কারাগারে আছেন।

বরিশাল মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঞা বলেন, আটক হওয়া ব্যক্তি একজন মাদক কারবারি, তার বিরুদ্ধে আগেরও মাদক মামলা রয়েছে। ডক্টরস হোস্টেলে তার আসার কারণ, তার কাছে পাওয়া মাদকের উৎস এবং তার সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা এসবকিছুই খতিয়ে দেখা হবে।