গাজীপুরে র‌্যাবের অভিযানে আন্তঃর্জাতিক ইয়াবা ডিলার গ্রেফতার

প্রকাশিত: 8:39 PM, October 16, 2019

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরে র‌্যাব অভিযান চালিয়ে ২ ইয়াবা ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলো- গাজীপুর মহানগরের (এসপি অফিসের পিছনে) মৃত লুৎফর রহমানের ছেলে মোঃ আসাদুরজ্জামান ওরফে বাদল (৪৯) ও দিনাজপুর জেলার বিরামপুর থানার বিরামপুর ইসলাম পাড়া গ্রামের মোঃ রুস্তম আলীর মেয়ে মোসাঃ রুমি আক্তার রানী (২৭)।

র‌্যাব-১এর ওই কর্মকর্তা জানান,গাজীপুর মহানগরের রাজবাড়ি এলাকায় ইয়াবা ক্রয় বিক্রয় হইতেছে এমন গোপন সংবাদ পায় র‌্যাব-১’র সদস্যরা । সংবাদ পেয়ে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‌্যাব-১’র সদস্যরা ওই রোডে প্রধান ডাক ঘরের সামনের পাকা রাস্তায় অভিযান চালায়। এসময় ওই ২ ইয়াবা ডিলার বাদল ও রাণীকে আটক করে তাদের কাছ থেকে ১হাজার পিস ইয়াবা, ৮হাজার টাকা ও ২টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরো জানান, আটককৃতরা সংঘবদ্ধ একটি আন্তঃর্জাতিক ইয়াবা ডিলার। তারা দীর্ঘদিন ধরে চোরাইপথে বিদেশ থেকে ইয়াবা ট্যাবলেট আমদানি করে। পরে অভিনব কৌশল অবলম্বন করে সেগুলো দেশের বিভিন্ন এলাকা হইতে গাজীপুরে নিয়ে এসে বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে আসছিল।