গাজীপুর টঙ্গীতে গৃহবধূকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী আটক

প্রকাশিত: 9:01 PM, October 13, 2019

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর মহানগরীর টঙ্গীতে স্বামীর পিটুনিতে এক গৃহবধু খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিনগত রাত তিনটার দিকে টঙ্গীর টিএন্ডটি কলোনি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধুর নাম সাজেদা আক্তার (২২)। মাদকের টাকার নিয়ে স্বামী-স্ত্রীর বিরোধের জেরে এ হত্যাকান্ড ঘটেছে বলে নিহতের স্বজনদের দাবি। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী মো: রুবেল (৩৫) কে আটক করেছে। খবর পেয়ে পুলিশ রবিবার সকাল নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন জানান, নিহতের বাবা মোতালিব বাদী হয়ে জামাতা রুবেলকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। পরে নিহতের স্বামী রুবেলকে আটক করা হয়। হত্যাকান্ডের ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

নিহত গৃহবধূ সাজেদা আক্তারের বাবা মোতালিব হোসেন জানান, সাজেদা আক্তারকে বিয়ের পর থেকে ৬ বছর যাবৎ অত্যাচার করে আসছে স্বামী রুবেল। আমার মেয়ের স্বামী রুবেল মাদক সেবন করতো তা বিয়ের আগে জানা ছিল না। মাদক নিয়ে একাধিকবার জেল জরিমানাও হয়েছে রুবেলের। গত কয়েকদিন যাবৎ মাদকের টাকার জন্য আমার মেয়ের উপর অত্যাচার করে আসছিল রুবেল। মাদকের টাকা না দেওয়ায় রবিবার রাত ৩টার সময় আমার মেয়েকে পিটিয়ে হত্যা করে।