চিত্রনায়িকা মাহির বিয়ে নিয়ে বিব্রত পরিচালক

প্রকাশিত: 4:25 PM, September 14, 2021

অনলাইন ডেস্ক: দ্বিতীয় বিয়ে করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি প্রকাশ করে নিজের দ্বিতীয় বিয়ের কথা জানালেন মাহি। রবিবার দিবাগত রাতে ফেসবুকে নিজের দ্বিতীয় বিয়ের ছবি প্রকাশ করেন মাহি। কিন্তু মাহির বিয়ের পরপরই ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ছবি নিয়ে বিব্রত চলচ্চিত্র পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যাচ্ছে, মাহি-রাকিব বাসর ঘরে বিয়ের সাজে বসে আছেন। তাদের সঙ্গে সেলফি তুলছেন মানিক। এতেই বেঁধেছে গণ্ডোগোল! সবই ঠিক ছিলো কিন্তু ছবির তিনজনের একজনকে নিয়ে বাদ সেধেছে! অর্থাৎ ভাইরাল হওয়া এই ছবিতে দেখা গেছে মাথা কেটে এডিট করে বসিয়ে দেয়া। এতে চিত্রনায়ক সাইমন সাদিকের স্থানে রাকিবের মাথা বসিয়ে দেয়া হয়েছে।
বিষয়টি নিয়ে নিজের ফেসবুক স্ট্যাটাসে মানিক লিখেছেন, ‘ভাইরে ভাই কী শুরু হইলো! আনন্দ অশ্রুর একটি দৃশ্যের শুট চলাকালে কয়েকটা সেলফি তুলেছিলাম। গতকাল সেই সেলফিগুলোর ভালো ব্যবহার হলো। সাইমনের জায়গায় এডিট করে অন্যের মাথা বসিয়ে দেয়া হলো। তারপর ইতিহাস!’ যারা এই কাজ করেছে, আল্লাহ তাদের হেদায়েত করুক বলেও আশা ব্যক্ত করেন নির্মাতা।

উল্লেখ্য, রবিবার দিবাগত রাতে মাহি এক ফেসবুক পোস্টে জানান- ‘আলহামদুলিল্লাহ! আজ ১৩/০৯/২১ ইং ১২টা ৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’-বর কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে আকদের ছবি সেঁটে দিয়ে ফেসবুকে এমন পোস্ট করেন চিত্রনায়িকা মাহিয়া মাহী।

যেখানে দেখা যাচ্ছে বিয়ের মঞ্চে বর পাত্র কামরুজ্জামান সরকার রাকিবের পাশে বসে আছেন কনে মাহী। অভিনেত্রীর কাছ থেকে কাবিননামায় স্বাক্ষর নেওয়া হচ্ছে। এর মাধ্যমে তিনি বোঝালেন যে, বিয়েটা তিনি সত্যিই করেছেন। আগের যা গুঞ্জন চলছিল, সবই ছিল গুজব! তাই সব গুঞ্জন ছাপিয়ে সোমবার মধ্যরাতে বিয়ের বিষয়ে স্পষ্ট তথ্য প্রকাশ করেন মাহী।

পাত্র গাজীপুরের ব্যবসায়ী-রাজনীতিবিদ কামরুজ্জামান সরকার রাকিব। গত ২২ মে সিলেটের পারভেজ মাহমুদ অপুর সঙ্গে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করে করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। এটি অবশ্য মাহীর মতে একটা ‘সারপ্রাইজ’ ছিল সবার জন্য। দ্বিতীয় বিয়ে করে সবাইকে চমকে দিলেন বলা চলে। কথা জানিয়ে চমকে দিলেন তিনি।

গত ৬ সেপ্টেম্বর অভিনেত্রী মাহিয়া মাহী জানান, ১৩ সেপ্টেম্বর তিনি সারপ্রাইজ দেবেন। মাহীর নতুন জীবনের শুভেচ্ছাও জানিয়েছেন তাঁর সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপু। উল্লেখ্য, বর রাকিবের প্রথম ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। জানা যায়, সবকিছু জেনেই মাহী বিয়ে করেছেন। এখন আগের ঘরের সন্তানদের সঙ্গেই আছেন মাহী।