গাজীপুরের এমপি, কমিশনার, জেলা প্রশাসক করোনায় আক্রান্ত

প্রকাশিত: 4:54 PM, April 6, 2021

নিজস্ব প্রতিবেদক: সাবেক প্রতিমন্ত্রী, গাজীপুর-৫ আসনের এমপি মেহের আফরোজ চুমকি ও গাজীপুর-৪ আসনের সিমিন হোসেন রিমি, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কমিশনার খন্দকার লুৎফুল কবিরের পর গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা বাসায় আইসোলেশন-এ থেকে চিকিৎসা নিচ্ছেন। আক্রান্ত ৪ জনের সবাই করোনাভাইরাসের প্রথম ডোজ টিকা নিয়েছেন। জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম গতকাল সকালে জানিয়েছেন, কাশিসহ করোনাভাইরাসের কিছু উপসর্গ দেখা দেয়ায় তিনি নমুনা পরীক্ষা করালে রোববার পজেটিভ রিপোর্ট আসে। মহিলা ও শিশু বিষয়ক সাবেক প্রতিমন্ত্রী এবং গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি জানান, গত শনিবার তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ ফল আসে।
গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইডেট হাসপাতালে ভর্তি রয়েছেন।
এদিকে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির, তার স্ত্রী ও দুই মেয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাসায় হোম আইসোলেশনে রয়েছেন। গত ২৬শে মার্চ পাওয়া নমুনা পরীক্ষার ফলাফলে তিনি করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হন।