মুজিববর্ষ ও স্বাধীনতার ৫০বছর উপক্ষে গাজীপুর মহানগর শ্রমিকলীগের মিলন মেলা অনুষ্ঠিত

প্রকাশিত: 9:54 PM, March 30, 2021

নিজস্ব প্রতিবেদক::সুবর্ণজয়ন্তী মুজিববর্ষ ও স্বাধীনতার ৫০বছর উপলক্ষে গাজীপুর মহানগর শ্রমিকলীগের উদ্যোগে বার্ষিক বনভোজন ও মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত হয়।
গতকাল মঙ্গলবার সকাল থেকে নানান আয়োজনের মধ্যেদিয়ে সারাদিন ব্যাপী গাজীপুর মহানগরে ভাওয়াল জাতীয় উদ্যান(অর্কিড হাউজ) সুবর্ণজয়ন্তী মুজিববর্ষ ও স্বাধীনতার ৫০বছর উপলক্ষে বার্ষিক বনভোজন সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দুপুরের মধ্যভোজের পর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।
উক্ত আলোচনায় গাজীপুর মহানগর শ্রমিকলীগের যুগ্ন-আহ্বায়ক মো: কবির আহম্মদ মন্ডল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড্য.মো: আজমত উল্লাহ খান,সংরক্ষিত নারী সংসদ সদস্য শামসুন্নাহার ভূইয়া এমপি,গাজীপুর মহানগর আওয়ামীলীগের সদস্য এড্য. আব্দুল হাদী শামীম,গাজীপুর মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মো: রিপন সরকার,সাবেক গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি হিরা সরকার, গাজীপুর মহানগর শ্রমিকলীগের যুগ্ন-আহ্বায়ক মো:মজিবুর রহমান,গাজীপুর মহানগর শ্রমিকলীগের সদস্য মো: ছমির হোসেন,মো:নূর-আলম মমতাজ, মো:আমান উল্লাহ আমান, সোলায়মান,জিয়াউর রহমান সহ গাজীপুর মহানগরের ৫৭টি ওয়ার্ডের সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান পরিচালনা করেন,গাজীপুর মহানগর শ্রমিকলীগের যুগ্ন-আহবায়ক সৈয়দ আব্দুল জলিল।
এতে সংগীত পরিবেশন করেন বর্তমান প্রজন্মের প্রতিশ্রুতিশীল শিল্পিরা। পরে মেতে উঠেন আড্ডা আর খেলা-ধূলায়। পুরো অনুষ্ঠানটি পরিণত হয় মিলন মেলায়।