টঙ্গীতে মহিলা আওয়ামীগের পিঠা উৎসবে হামলা, আহত ৭

প্রকাশিত: 5:26 PM, January 24, 2021

নিজস্ব প্রতিবেদক: শনিবার রাতে টঙ্গী এরশাদ নগর মজিদা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে মহিলা আওয়ামীগের পিঠা উৎসবে আওয়ামীলীগেরই একটি গ্রুপের গুলি, ককটেল, রড ও রামদার সন্ত্রাসী হামলায় ৭ আওয়ামীলীগ নেতা কর্মী আহত হয়েছেন। হামলার সময় একটি পাজেরো গাড়ী ও মটর সাইকেল ভাংচুর হয়। ঘটনাস্হলে থাকা লোকজন জানান, গাজীপুর মহানগর আওয়ামীলীগের টঙ্গী পূর্ব এবং পশ্চিম থানা মহিলা আওয়ামীলীগের পিঠা উৎসব অনুষ্ঠান শেষে রাতে নেতাকর্মীরা গাড়ি নিয়ে বের হচ্ছিলেন।

এ সময় আওয়ামীলীগের একটি চিহ্নিত গ্রুপ ককটেল ফাটিয়ে আওয়ামীলীগ নেতা কর্মীদের গাড়ির গতিরোধ করে। এক পর্যায়ে তারা হকিস্টিক, রড, রামদার এলোপাথারী হামলা চালাতে থাকে। এতে ৭ জন আহত হন। এ সময় আওয়ামীলীগ নেতা কাজী কামরুলের একটি ক্লোজার পাজেরো জিপ এবং একটি মটর সাইকেল ভাংচুর হয়। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে আশপাশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। হামলায় গুরুতর আহতরা হচ্ছেন, লাকি প্রিয়তি, শিরিন আক্তার শিলা ও ইদ্রিস আলী জুয়েল।

হামলার পর টঙ্গীর পুরো এলাকা জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। হামলার প্রতিবাদে রাজপথে প্রতিবাদ মিছিলও করা হয়। এ সময় আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীরা ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অল্প সময় অবরোধ করে রাখে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। টঙ্গী পূর্ব থানা পুলিশের ওসি আমিনুল ইসলাম রাতে জনকণ্ঠকে জানান, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে। গাজীপুর মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আশরাফুল ইসলাম ঘটনাস্হল পরিদর্শন শেষে জানান, চিহ্নিত সন্ত্রাসীদের খুঁজে বের কর শাস্তির আওতায় আনা হবে। মহানগর ৪৯ নং ওয়ার্ড মজিদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মহিলা আওয়ামীলীগের পিঠা উৎসবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মাজহারুল ইসলাম, কাজী সেলিম, এম এম নাসির উদ্দিন, ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, হাজী মো: ইয়াসিন, হায়দার আলী, মাসুম বিল্লাহ বিপ্লব, কামরুল হাসান বিপ্লব, শহীদুল ইসলাম, কবির উদ্দিন বেপারী, আব্দুল আজিজ, দেলোয়ার হোসেন, কাউন্সিলর ফারুক আহমেদ, আব্দুল আলীম, ছাত্রলীগ নেতা মঈনুল হোসেন মোল্লা মহিন, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফাহিমা আক্তার হোসনা, রিনা হালিম, শিরিন আক্তার শিলা, লাকি প্রিয়তী, নাহিদা পারভীন, নাসরিন আক্তার রুবি, কুহিনুর বেগম, শাহিদা কাদির, নাজনিন আক্তার দিনা, রুজি হোসেন, ছানিয়া আক্তার, নাজমা আক্তার প্রমুখ।