গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: 5:45 PM, January 7, 2021

নিজস্ব প্রতিবেদক: গাজীপুর মহানগরের গাছা থানাধীন হাজীরপুকুর এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এ সময় একটি সাদা রংয়ের প্রাইভেটকার জব্দ করা হয়। একই সময়ে ঘটনাস্থল থেকে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব সদস্যরা।

জিএমপি গাছা থানাধীন ছয়দানা হাজীর পুকুরপাড় এলাকায় ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের উপর গতকাল বুধবার রাতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের আটক ও ইয়াবাসহ প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানাধীন হাজীর পুকুরপাড় এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে মাদক বিক্রির সাথে জড়িত অভিযোগে এরশাদ মোল্লা (৩৭), মোহাম্মদ ফারুক (৩১), শরিফুল ইসলাম (৪০) এবং সাহিদুল ইসলাম সোহেবকে (৩০) আটক করা হয়।

এ সময় তাদের কাছে ৯ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি সাদা রঙের প্রাইভেটকার, নগদ ৩ হাজার ১২০ টাকা এবং ৮টি মোবাইল ফোন জব্দ করা হয়। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা চোরাইপথে ইয়াবা আমদানি করে গাছা থানা এলাকার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল। রাতেই তাদের জিএমপি গাছা থানায় হস্তান্তর করা হয়েছে।