শ্রীপুরে নারী সহযোগীসহ ৩ অস্ত্র ব্যবসায়ী আটক

প্রকাশিত: 1:39 PM, January 7, 2021

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে এক নারী সহযোগীসহ তিন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে বিদেশী রিভলবার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বুধবার (৬ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার ভোর সাড়ে ৪টায় উপজেলার গাজীপুর ইউনিয়নের নয়নপুর (দক্ষিন ধনুয়া) থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন- ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ী গ্রামের শফি উদ্দিনের ছেলে আল ইমরান (২৫), কক্সবাজার পৌরসভার পেশকারপাড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম বাপ্পি (২৯) এবং তাদের সহযোগী গাজীপুর মহানগরের পশ্চিম জয়দেবপুর গ্রামের সেলিম চৌধুরীর মেয়ে শান্তা ইসলাম সাথী (৩৫)।

পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদে র‌্যাব সদস্যরা জানতে পারে শ্রীপুর উপজেলার দক্ষিণ ধনুয়া গ্রামের হাজী সিরাজ মুন্সির বাড়িতে অস্ত্র ক্রয়-বিক্রয় চচ্ছে। পরে ওই বাড়ীতে অভিযান চালিয়ে আল ইমরানকে আটক করা হয়। এসময় ইমরানের ঘর তল্লাশী করে একটি বিদেশী রিভলবার, দুই রাউন্ড গুলি ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃতরা স্বীকার করে তাদের সাথে থাকা অস্ত্র দিয়ে বিভিন্ন এলাকায় চাঁদাবাজি, ছিনতাইসহ মাদক ব্যবসায় বিভিন্ন অপরাধমূলক কাজে ব্যবহার করে আসছিল। এসময় তাদের কাছ থাকা অস্ত্রের বৈধ কোন কাগজপত্র পাওয়া যায়নি। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।